ঠাকুরগাঁও প্রতিনিধি : আগামী ২৯ মার্চ ঠাকুরগাঁও সফরে আসছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর নেত্রীর এ সফরকে কেন্দ্র করে গোটা জেলা সেজেছে অপরূপ সাজে। আ.লীগ সহ বিভিন্ন সংগঠন, সরকারি বেসরকারি প্রতিষ্ঠান সহ ব্যক্তি কেন্দ্রীক পোস্টার ব্যানারে ছেয়ে গেছে সর্বত্র।

আর সুযোগকে কাজে লাগিয়ে ২০১৪ সালের ৫ জানুয়ারীর নির্বাচনে ঠাকুরগাঁওয়ের প্রিজাইডিং অফিসার হত্যা মামলার অন্যতম আসামী ও একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পুণর্বাসন কেন্দ্রের পরিচালক মো: আমিরুল ইসলাম প্রধানমন্ত্রীর ছবির সাথে নিজের ছবি এবং রায়পুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ'লীগের সভাপতি নুরুল ইসলাম এর ছবি জুড়ে দিয়ে বিভিন্ন এলাকায় পোস্টার ব্যানার লাগিয়েছেন।

এতে জনমনে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।দলীয় নেতা কর্মীরা এতে বিরূপ মনোভাব পোষণ করেন।তারা মেনে নিতে পারছেন না প্রিজাইডিং অফিসার হত্যা মামলার আসামীর এহেন কর্মকান্ড।

তারা জানান,যে ব্যক্তি ৫ জানুয়ারীর নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্র করে প্রিজাইডিং অফিসার হত্যা করতে পারে তার সাথে প্রধানমন্ত্রীর ছবি কখনও শোভা পায় না।আমরা এ হীন অপকর্মের তীব্র নিন্দা জানাই।

এদিকে রায়পুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি জানান, তিনি আমাকে না জানিয়ে আমার ছবি ব্যবহার করা ঠিক করেননি।নেত্রীর ঠাকুরগাঁও সফর শেষ হলে বিষয়টি নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

(এফআইআর/এসপি/মার্চ ২৮, ২০১৮)