নওগাঁ প্রতিনিধি : ‘বন্ধ হলে দুর্নীতি, উন্নয়নে আসবে গতি’ এই প্রতিপাদ্য নিয়ে বর্নাঢ্য র‌্যালী, আলোচনা সভা, পুরষ্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে নওগাঁয় দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ ২০১৮ পালিত হয়েছে।

র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান। জেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ জেলা কমিটির আয়োজনে বুধবার সকালে জিলা স্কুল মাঠ থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুরাতন কালেক্টরেট চত্ত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দুর্নীতি প্রতিরোধ জেলা কমিটির সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে রাজশাহী বিভাগীয় কার্যালয়ের দুর্নীতি দমন কশিশনের পরিচালক আব্দুল আজিজ ভুঁইয়া, উপ-পরিচালক মতিউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুহাম্মদ রাশিদুল হক, জেলা শিক্ষা অফিসার এস,এম মোসলেম উদ্দিন, সংগঠনের সাধারন সম্পাদক কায়েস উদ্দিন, নওগাঁ সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর শরীফুল ইসলাম খান, সামাজিক সংগঠন একুশে পরিষদের সভাপতি এ্যাড. ডি,এম আব্দুল বারী প্রমুখ বক্তব্য রাখেন।

(বিএম/এসপি/মার্চ ২৮, ২০১৮)