রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে এক আওয়ামীলীগ নেতার ষষ্ঠ শ্রেণীতে পড়ুয়া নাবিল (১২) দুদিন ধরে নিখোঁজ রয়েছে। নাবিলের পিতা আনোয়ার হোসেন বামনী ইউনিয়নের ৯নং ওয়ার্ড সদস্য ও একই ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি। একমাত্র ছেলেকে হারিয়ে নাবিলের মা-বাবা পাগল প্রায়। শনিবার ৩১ মার্চ এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরী করেছেন নাবিলের পিতা।

জানা যায়, উপজেলার ৭নং বামনী ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য আনোয়ার হোসেনের ছেলে নাবিল শনিবার প্রতিদিনের ন্যয় স্থানীয় কে এস পাবলিক হাই স্কুলে যায়। নিত্যদিনের অভ্যাসমতো নাবিল দুপুরে স্কুল বিরতিতে পার্শ্ববর্তী বাড়ি গিয়ে ভাত খেয়ে আসতো। কিন্তু সে শনিবার দুপুরে বাড়ি যায়নি। স্কুল ছুটি শেষে বাড়ি না ফিরলে ছেলেকে খোঁজাখুঁজি শুরু করেন তার পরিবার। সম্ভাব্য সকল স্থানে তাকে না পেয়ে বাবা আনোয়ার রাতেই থানায় সাধারণ ডায়েরী করে এলাকায় মাইকিং করেন।

নাবিলের মা স্বপ্না বেগম বলেন, আমার স্বামী সক্রিয় রাজনীতির সাথে জড়িত। বিগত ইউপি নির্বাচনের মাত্র ৮ দিন আগে তাকে একটি ষড়যন্ত্রমূলক মামলায় আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। জামিনে বেরিয়ে এসে বিপুল ভোটে নির্বাচিত হওয়ার পর একটি মহল আমাদের ভালো সহ্য করতে পারতো না। আমার সন্তান নিখোঁজের সাথে ওসব ঘটনা জড়িত কিনা তা খতিয়ে দেখা প্রয়োজন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আজিজুর রহমান মিয়া বলেন, আমরা সাধারণ ডায়েরী অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছি। এখনো ছেলেটির সন্ধান পাওয়া যায়নি।

(পিকেআর/এসপি/এপ্রিল ০১, ২০১৮)