সিরাজদিখান (মুন্সগিঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলায় অটোরিক্স্রা চালাতে গিয়ে নিখোঁজ হওয়া এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার সকালে উপজেলার ইছাপুরা ইউনিয়নের মধ্যম শিয়ালদী দক্ষিনপাড়া মোল্লাবাড়ির পাশের একটি ফসলি জমি থেকে লাশটি উদ্ধার করা হয় বলে সিরাজদিখান থানার ওসি মো. আবুল কালাম জানান।

নিহত জনি শেখ (১৮) উপজেলার বয়রাগাদী ইউনিয়নের ছোট পাউলদিয়া গ্রামের মো. মঞ্জুর শেখের ছেলে।

নিহতের মা মিনারা বেগম বলেন, বুধবার দুপুরে জনি বাড়ি থেকে ভাত খেয়ে অটো চালাতে যায়। প্রতিদিন অটো চালিয়ে রাত আটটার মধ্যে বাড়ি চলে আসে জনি কিন্তু বধুবার রাত ১১টার পরেও তার ছেলে বাড়ি না আসলে বিভিন্ন জায়গায় খোঁজ করা হয়। ওর মোবাইল ফোন বন্ধ থাকায় এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার সকালে মধ্যম শিয়ালদী দক্ষিনপাড়া মোল্লাবাড়ির পাশের একটি ফসলি জমি তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা আমাকেও থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে তা উদ্ধার করে বলে জানান তিনি।

সিরাজদিখান থানার ওসি( প্রশাশন) মোঃ আবুল কালাম বলেন, নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সিরাজদিখান থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(এসআরডি/এসপি/এপ্রিল ০৫, ২০১৮)