জামালপুর প্রতিনিধি : জামালপুরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। ‘প্রতিহিংসার বিচারে বন্দি বেগম খালেদা জিয়ার মুক্তি চাই’ শীর্ষক প্রতিপাদ্যকে কেন্দ্র করে শনিবার দুপুরে শহরের রানী কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে এই কর্মী সমাবেশ। সমাবেশে সারা জেলার থেকে আগত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা বিএনপি’র সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুনের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী। অন্যন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মো. আব্দুল কাইয়ুম, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স, সাবেক উপমন্ত্রী সিরাজুল হক, কেন্দ্রীয় বিএনপির সদস্য শাহিদা আক্তার রিতা ও সুলতান মাহমুদ বাবু।

মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী বলেন, খালেদা জিয়াকে জেলখানায় রেখে নির্বাচনে গেলে জনগণ তা মেনে নেবে না। পুনরায় ক্ষমতায় যাবার যে নকশা করা হচ্ছে তা প্রতিহত করবে বাংলাদেশের জনগণ। অসুস্থ্য খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে তিনি আরও বলেন, খালেদা জিয়ার কিছু হলে তার দায়ভার সরকারকেই নিতে হবে। তিনি খালেদা জিয়ার মুক্তির জন্য পাড়া-মহল্লায় তীব্র আন্দোলন গড়ে তোলার আহবান জানান।

(আরআর/এসপি/এপ্রিল ০৭, ২০১৮)