ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নারী ও শিশু নির্যাতন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা বিশ্ববিদ্যালয়ের বীর শ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে ‘বাংলাদেশ লয়ার’স অ্যান্ড ‘ল’ স্টুডেন্টস অ্যাসোসিয়েশন’ (বিএলএলএসএ) এর আয়োজনে ‘নারী ও শিশু নির্যাতন বাংলাদেশ প্রেক্ষিত’ শিরোনামে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

আইন বিভাগের শিক্ষার্থী অন্তরা সুলতানা ও রুমি নোমানের সঞ্চালনায় এবং বিএলএলএসএ’র সভাপতি অ্যাডভোকেট মো. রাসেল সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. হারুন-উর-রশিদ আসকারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মো. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মো. সেলিম তোহা, ব্যারিস্টার এ.এম মাসুম, এবং ময়মনসিংহ জেলা জর্জ কোর্টের সহকারী জর্জ নবনিতা গুহ।

অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপক হিসেবে উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট ও বিএলএলএসএ’র উপদেষ্টা ব্যারিস্টার খালেদ হামিদ চৌধুরী।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন ও শরীয়াহ্ অনুষদের ডিন প্রফেসর ড. রেবা ম-ল এবং স্বাগত বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আইন বিভাগের সভাপতি প্রফেসর ড. জহুরুল ইসলাম।

(এসআই/এসপি/এপ্রিল ০৭, ২০১৮)