শারজাহ, আমিরাত : ডেনমার্ক আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেছেন, সমৃদ্ধ শালী বাংলাদেশ গড়তে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নাই। প্রিয় স্বদেশকে বিশ্বের বুকে মাথা উঁচু করে সম্মানের সাথে পরিচয় করার জন্য সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ভূমিকা অনন্য। আগামী দিনে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সকল ভেদাভেদ ভুলে আওয়ামী লীগ প্রাথীকে জয়ী করতে হবে। দেশের স্বার্থে আওয়ামী লীগ এর বিকল্প নেই। অর্থনৈতিক মুক্তির জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনার উপর আবার আস্থা রাখতে হবে।

আলহাজ এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি পরিষদ, সংযুক্ত আরব আমিরাত রাজনৈতিক ব্যক্তিত্ব, সাবেক ছাত্রনেতা, ডেনমার্ক আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক ডা. বিদ্যুৎ বড়ুযা, কোতোয়ালি থানা আওয়ামী লীগ এর সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাসান মনসুর, আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা উপকমিটির সদস্য রাশেদুল ইসলাম রাশেদ এর সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

আলহাজ্ব এ বি এম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি পরিষদেরআহবায়ক আলহাজ্ব মোহাম্মদ বাহাদুর এর সভাপতিত্বে সদস্য সচিব -ইঞ্জিনিয়ার এস এম মহিউদ্দিন বেলাল রনির সঞ্চালনায় যুগ্ম আহবায়ক সাইফুল, রেজাউল, বাপ্পী, মুন্না, সদস্য -মোহাম্মদ মুন, তাজুল এরশাদ, মনসুর, বক্কর, আলাউদ্দিন, সামি, মুসা, আলম,।

এছাড়া স্থানীয় আওয়ামী লীগ, বঙ্গবন্ধু পরিষদ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(বিবি/এসপি/এপ্রিল ০৯, ২০১৮)