রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : সোমবার কুড়িগ্রামের রাজারহাটে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের সাফল্য অর্জন ও উন্নয়নের ভাবনা বিষয়ে বিভিন্ন সামাজিক ইস্যতে জনসচেতনতা সৃষ্টির ধারা অব্যাহত রাখতে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা তথ্য অফিস ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে উপজেলার প্রত্যন্ত পল্লী বোতলার পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন। উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাশেদুল হক প্রধানের সভাপতিত্বে এবং জেলা তথ্য অফিসার মোঃ শাহজাহান আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হাসেম, জেলা আওয়ামীলীগের সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি চাষী আঃ ছালাম মাষ্টার, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুনুর মোঃ আক্তারুজ্জামান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড.তুহিন ওয়াদুদ, ওসি মোঃ মোখলেসুর রহমান, ইউপি চেয়ারম্যান মোঃ এনামুল হক ও সহকারী শিক্ষা অফিসার নিখিল চন্দ্র রায়।

স্বাগত বক্তব্য রাখেন এসএমসির সভাপতি সাংবাদিক মোঃ রফিকুল ইসলাম। পরে জেলা প্রশাসক লাল কার্ড প্রদর্শন করে বাল্য বিবাহকে ‘না’ উচ্চারণ করে অংশগ্রহনকারীদের শপথ বাক্য পাঠ করান।

(পিএমএস/এসপি/এপ্রিল ০৯, ২০১৮)