লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা ডিবি পুলিশের একটি দল লোহাগড়া উপজেলার কাশিপুর গ্রামে অভিযান চালিয়ে ৫৮ হাজার পিচ বিভিন্ন ব্র্যান্ডের নকল সিগারেট জব্দ করেছে। যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৭৪ হাজার টাকা।

নড়াইল জেলার পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন গতকাল বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে সাংবাদিকদের এ সব তথ্য জানান।

তিনি জানান , গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার রাত ১০ টার দিকে নড়াইল জেলা ডিবি পুলিশের একটি দল লোহাগড়া উপজেলার কাশিপুর গ্রামের মান্নান খাঁনের বাড়িতে অভিযান চালিয়ে ৫৮ হাজার পিচ বিভিন্ন ব্র্যান্ডের নকল সিগারেট জব্দ করেছে।

কাশিপুর গ্রামের মান্নান খাঁনের ছেলে তরিকুল ইসলাম আকিজ কোম্পানীর নাম ব্যবহার করে নকল গুডলাক , ভরসা, সেনর গোল্ড, জেস ব্লক নামের ৪টি নকল সিগারেট বিক্রি করে আসছিল ।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে অভিযুক্ত তরিকুল পলাতক রয়েছে। প্রেস ব্রিফিং এর সময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার মোঃ মেহেদী হাসান, সহকারী পুলিশ সুপার জালাল উদ্দীন, জেলা ডিবি পুলিশের ওসি আমিরুজ্জামানসহ প্রমুখ।


(আরএম/এসপি/এপ্রিল ১২, ২০১৮)