পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় নিখোঁজ হওয়ার চারদিন পর আরিফের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার দুপুরে উপজেলার বড় শৌলা গ্রামের একটি খাল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত আরিফ উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের আনোয়ার মিয়ার ছেলে।

জানা যায়, শনিবার পয়লা বৈশাখে বিকেল সাড়ে ৩টার দিকে আরিফ হোসেন বাড়ি থেকে বের হয়ে স্থানীয় বাজারের দিকে যায়। এরপর আর তিনি বাড়িতে ফেরেননি। ছেলেকে খুঁজে না পেয়ে আরিফের বাবা ছেলে নিখোঁজের বিষয়ে মঙ্গলবার মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর আজ সকালে স্থানীয় তেঁতুলবাড়িয়া খালের বাঁধের পাড়ে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর পেয়ে পুলিশ । খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে দুপুর ১২টার দিকে ওই যুবকের লাশ উদ্ধার করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের বাবা আনোয়ার হোসেন ও তার মা ফরিদা বেগম ওই যুবকের লাশ শনাক্ত করে।

নিহত আরিফের মা ফরিদা বেগম জানান, পহেলা বৈশাখের দিন আমার ছেলে বাড়ি থেকে বের হয় এর পর থেকে আর বাড়ি ফেরেনি । অনেক খুঁজে না পাওয়ায় আমরা থানায় জিডি করি । আজ সকালে লাশ উদ্ধারের কথা শুনে আমরা সেখানে গিয়ে আমার ছেলেরে মৃত অবস্থায় দেখেতে পাই ।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি মো. গোলাম ছরোয়ার জানান, প্রাথমিকভাবে ধারণা করছি যে তাকে পরিকল্পিতভাবে হয়তো কেউ হত্যা করতে পারে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।তার শরীরে ক্ষত চিহ্ন রয়েছে।এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন ।

(কেএসআর/এসপি/এপ্রিল ১৮, ২০১৮)