মৌলভীবাজার প্রতিনিধি : শ্রীমঙ্গলে ৬৮ বোতল তরল হুইস্কি, বিয়ার, মোবাইল ফোন, সিমকার্ড ও মেমোরিকার্ডসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯ এর একটি দল। 

মঙ্গলবার (১৭এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর নের্তৃত্বে সহকারী পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেনসহ শ্রীমঙ্গলে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

র‌্যাব সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল উপজেলার খেজুরী ছড়া চা-বাগানের বিদ্যাবিল মোগলাম বস্তির রজো পট নায়েক এর বাড়ির সামনে থেকে ৬৮ বোতল তরল হুইস্কি, ৪৬ বোতল বিয়ার, মোবাইল ফোন, সিম, মেমোরী কার্ডসহ ৩ মাদক ব্যবসায়ী আটক করা হয়। আটককৃতরা হলেন, মৃত মদন পট নায়েকের ছেলে রজো পট নায়েক (৬০), অতুুল পট নায়েকের ছেলে সজল পট নায়েক (২৫), অতুল পট নায়েকের ছেলে উজ্জল পট নায়েক (২৭)।

আটককৃতদের সবার বাড়ি শ্রীমঙ্গল উপজেলার খেজুরী ছড়া এলাকার মোঘলাম বস্তিতে বলে জানা গেছে।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত আসামিরা মৌলভীবাজার জেলার অন্যতম মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত আইনশৃঙ্খলা বাহিনী ও লোক চক্ষুর অন্তরালে মৌলভীবাজার জেলার বিভিন্ন এলাকায় মাদকের চক্র গড়ে তোলে। আসামিদের এই গড়ে তোলা মাদক চক্রের মাধ্যমে দেশের যুবসমাজকে ধ্বংসের দিকে ধাবিত করছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আলামতসহ গ্রেফতারকৃত আসামিকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।

(একে/এসপি/এপ্রিল ১৮, ২০১৮)