স্টাফ রিপোর্টার : গাজীপুর সিটি কর্পোরেশন (গাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ জাহাঙ্গীর আলমের নির্বাচনী কর্মকাণ্ড যথাযথভাবে পরিচালনার জন্য গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খানকে চেয়ারম্যান করে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। একই সঙ্গে তাকে উক্ত নির্বাচনের ‘প্রধান নির্বাচনী এজেন্ট’ মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বুধবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গাজীপুর সিটি কর্পোরেশন (গাসিক) নির্বাচনের প্রস্তুতি নিয়ে এক বিশেষ সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় সভাপতিত্ব করেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সভায় গাসিক নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পক্ষ থেকে একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রধান সমন্বয়কারী জাহাঙ্গীর কবির নানক।

অন্যান্য সদস্যরা হলেন- ডা. দীপু মনি, আহমদ হোসেন, আখতারুজ্জামান, অ্যাডভোকেট আফজাল হোসেন, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী (নওফেল), শামসুন নাহার চাঁপা ও অসীম কুমার উকিল।

(ওএস/এসপি/এপ্রিল ১৯, ২০১৮)