মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর মির্জাগঞ্জে ছাত্রলীগ নেতা কর্তৃক মসজিদের ইমামকে গাছের সাথে বেধেঁ পিটিয়ে মাথা ন্যাড়া করার অভিযোগ উঠেছে। উপজেলার দক্ষিন মির্জাগঞ্জ গ্রামে এলাকার চিহ্নিত সন্ত্রাসী রাসেল ও বাহিনী বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনাটি ঘটিয়েছে। 

এ ঘটনায় পুলিশ শুক্রবার সন্ধ্যারাতে মির্জাগঞ্জ গ্রাম থেকে মামলার প্রধান আসামী মোঃ রাসেল হাওলাদারকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। পূর্ব শত্রুতার জেড় হিসেবে এ ঘটনায় আহত মসজিদের ইমাম মোঃ গাফ্ফার হাওলাদার(৪৫)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহত ইমাম গাফ্ফারের বড় ভাই রাজ্জাক হাওলাদার বাদী হয়ে ছাত্রলীগ নেতা রাসেলসহ ৫ জনকে আসামি করে শুক্রবার মির্জাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনারদিন পুলিশ আনসার ও জলিল নামে দু’জনকে আটক করেছে।

জানা যায়, উপজেলার কাকড়াবুনিয়া গ্রামের মোঃ হোসেন হাওলাদারের ছেলে বেতাগী উপজেলার মিয়া বাড়ি জামে মসজিদের ইমামতি করেন মোঃ গাফ্ফার হাওলাদার এবং বিভিন্ন রোগের ঝাড়-ফুক ও তাজিব দিয়ে লোকজনদের চিকিৎসা করেন।

এর আগে মির্জাগঞ্জ গ্রামের স্থানীয় ছাত্রলীগ নেতা মোঃ রাসেল হাওলাদারের এক আত্মীয়কে চিকিৎসার কথা বলে টাকা-পয়সা নেন সে। পূর্ব শত্রুতার জের ধরে ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল বৃহস্পতিবার তাকে ফোনে ডেকে এনে কোন কিছু বুজে উঠার আগেই রাসেলসহ তার সাথে থাকা সাঙ্গপাঙ্গরা গাফ্ফার হাওলাদারকে গাছের সাথে বেধেঁ ফেলে। এরপর তাকে পিটিয়ে আহত করে তার মাথা ন্যাড়া করে দেয়। পরে এলাকাবাসী পুলিশকে খবরকে দিলে পুলিশ ঘটনা স্থলে গিয়ে গাফ্ফারকে আহত অবস্থায় উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মির্জাগঞ্জ থানার ওসি মোঃ মাসুমুর রহমান বিশ্বাস জানান, ঘটনাটি অমানবিক, মামলার প্রধান আসামিসহ তিনজনকে আটক করা হয়েছে বাকীদের আটক করার চেষ্টা চলছে।

(ইউজি/এসপি/এপ্রিল ২১, ২০১৮)