পিরোজপুর প্রতিনিধি : পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, আমরা মানুষের উন্নয়নে অনেক কিছু করেছি। সবাই ঐক্যবদ্ধ থাকায় এসব উন্নয়ন সম্ভব হচ্ছে। কমবেশি সবাই এই অঞ্চলে রাজনীতি করছেন। তবে ৩২ বছরে আমি কোনো নোংরা রাজনীতি করিনি।

তিনি বলেন, ডাক্তাররা মফস্বলে থাকতে চায় না। এমপি-মন্ত্রীর কথাও শোনে না তারা। মন্ত্রী-এমপিরা ডাক্তারদের মফস্বলে থাকতে বললেও মানে না ডাক্তাররা।

মঙ্গলবার দুপুরে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নিতকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এক সুধী সমাবেশে এসব কথা বলেন তিনি।

পানিসম্পদমন্ত্রী বলেন, আমরা রাজনীতি করি মানুষের কল্যাণের জন্য। অবহেলিত মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে হবে। আমরা যদি ঐক্যবদ্ধ থাকি তাহলে অসম্ভবকে সম্ভব করতে পারব। এ কাজে সবাইকে এগিয়ে আসতে হবে।

সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- স্বাস্থ্য বিভাগের বরিশাল অঞ্চলের ডেপুটি ডিরেক্টর সুশান্ত কুমার রায়, পিরোজপুরের সিভিল সার্জন মো. ফারুক আলম, ভান্ডারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচ ডা. জহিরুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল, ভাইস চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফায়জুর রশীদ খসরু ও সহ-সভাপতি লিয়াকাত হোসেন তালুকদার প্রমুখ।

(ওএস/এসপি/এপ্রিল ২৪, ২০১৮)