কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : শিশু ও নারী উন্নয়নে সচেতনামুলক যোগাযোগ কার্যক্রম শীর্ষক প্রকপ্লের অধীনে নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ ও ওরিয়েন্টেশন কর্মশালা আজ মঙ্গলবার সকালে জেলা তথ্য অফিস ও কাপাসিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে দিনব্যাপী অনুষ্ঠিত হয়। 

নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের সাথে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামুলক যোগাযোগ শীর্ষক এ ওরিয়েন্টশন কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিমিন হোসেন রিমি এমপি।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাকছুদুল ইসলামের সভাপতিত্বে ও জেলা তথ্য অফিসার এস এম রাহাত হাসনাত এর পরিচালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুহাম্মদ শহীদুল্লাহ, বাসা’র নির্বাহী পরিচালক আ. ক. ম সিরাজুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রেজাউর রহমান লস্কর মিঠু, ডা. এ. জেড. এম খাইরুল ইসলাম, বাসা’র এজিএম সাবরিন আহমেদ বি তৌহিদুর রহমান, উপজেলা মহিলা আওয়মীলীগের সভাপতি রৌশনারা বেগম প্রমুখ।

বিকেলে উপজেলা বালুর মাঠে ২ দিনব্যাপী নারী শিশু আয়োজন করা হয় । মেলায় প্রধান অতিথি হিসেবে এ মেলার উদ্বোধন করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি এমপি। বিভিন্ন শ্রেণি-পেশার নারীরা তাদের তৈরী নানা পণ্য সামগ্রী দিয়ে ১৮টি স্টল সাজিয়েছেন।

(এসকেডি/এসপি/এপ্রিল ২৪, ২০১৮)