উজ্জ্বল হোসাইন, চাঁদপুর : চাঁদপুর শহরের ঘোড়ামারা আশ্রয়ন কেন্দ্র এলাকায় মেঘনা এক্সপ্রেস টেনের নীচে কাটা পড়ে অজ্ঞাত পরিচয় (৭০) বৃদ্ধের মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার ভোরে চাঁদপুর স্টেশন থেকে লাকসামের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ট্রেনটি ঘটনাস্থলে আসলে এ দূর্ঘটনা ঘটে।

চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানা সূত্রে জানা গেছে, ঘটনার পর ওই বৃদ্ধের মরদেহ ঘটনাস্থলে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। পরে কাছাকাছি রেলগেটের দায়িত্বরত গেটকিপার মো. হুমায়ুন পুলিশকে জানায়। সকাল সাড়ে ৯টায় পুলিশ ঘটনাস্থলে থেকে এসে মরদেহ উদ্ধার করেন। তবে ধারণা করা হচেছ, বৃদ্ধ স্থানীয় তাবলিক জামাতের মারকাছ থেকে ফজর নামাজ পড়ে তার বাড়ি যাওয়ার সময় রেলরাস্তা পাড়াপাড়ের সময় ট্রেনের নীচে পড়ে দুর্ঘটনার শিকার হয়েছে।

চাঁদপুর রেলওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ রাশেদুজ্জামান জানান, স্থানীয় লোকজন ওই বৃদ্ধের পরিচয় জানেন না। কারণ ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার দেহ খন্ড বিখন্ড হয়েগেছে। চেহারা বুঝা না যাওয়ার কারণে সনাক্ত করাও সম্ভব হচ্ছে না। তবে ওই বৃদ্ধার পরনে সাদা চেক লুঙ্গি, সাদা পাঞ্জাবি, প্লাস্টিকের জুতা ও একটি তসবিহ পাওয়া গেছে।

চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো: সারোয়ার আলম জানান, মৃত দেহটি থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ রাশেদুজ্জামান উদ্বার করে ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে, আইনী ব্যবস্থা শেষে পরিচয় না পাওয়া গেলে আঞ্জুমানে খাদেমুল ইনসানের মাধ্যমে মরদেহ দাফন করা হবে।

(ইউএইচ/এসপি/এপ্রিল ২৪, ২০১৮)