মৌলভীবাজার প্রতিনিধি : বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে মৌলভীবাজার জেলা বিএনপি মানববন্ধন কর্মসূচি পালন করেছে। 

বুধবার দুপুরে শহরের চৌমুহনা-শমসেরনগর সড়কে জেলা বিএনপি’র আয়োজনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি মিজানুর রহমানের নেতৃত্বে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরীর পরিচালনায় মানবন্ধনে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারন সম্পাদক ভিপি মিজানুর রহমান, এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সাবেক চেয়ারম্যন মোশারফ হোসেন বাদশা, জেলা তাঁতী দলের আহবায়ক আব্দুর রকিব সাবু, জেলা বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম আহমদ, জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মুহিতুর রহমান হেলাল, জেলা বিএনপি নেতা মোঃ অহিদ, সদর উপজেলা যুবদলের আহবায়ক শেখ শামীম জাফর, জেলা যুবদল নেতা আব্দুস ছালাম মেম্বার, জেলা জিয়া মঞ্চের আহবায়ক মুনাহিম কবির প্রমুখ।

মানববন্ধনে ভিপি মিজানুর রহমান শারীরিক ভাবে অসুস্থ্য সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের জোর দাবি জানান।

তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ছাড়া বাংলাদেশে কোন নির্বাচন জনগন মেনে নিবে না এবং এভাবে হামলা মামলা করে সরকার বেশিদিন ক্ষমতায় টিকে থাকতে পারবে না।

(একে/এসপি/এপ্রিল ২৫, ২০১৮)