মিলন কর্মকার রাজু, কলাপাড়া (পটুয়াখালী) : পটুয়াখালী-৪ (কলাপাড়া-মহিপুর- রাঙ্গাবালী) আসনে প্রধানমন্ত্রীর উন্নয়ন পরিকল্পনায় তৃতীয় পায়রা সমুদ্র বন্দর, ১৩২০ মেঘাওয়াট বিদ্যুত কেন্দ্র, নৌ-বাহিনীর ঘাটি, সাবমেরিণ কেবল ল্যান্ডিং ষ্টেশনসহ সেতু, রাস্তাঘাট ও অবকাঠামো উন্নয়নে এলাকার মানুষ অভিভূত।

এ উন্নয়ন পরিকল্পনা আগামীতেও অব্যাহত থাকবে দাবি করে এ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রার্থনা করে বৃহস্পতিবার সকালে কলাপাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব।

মহিব্বুর রহমান বলেন, বর্তমান ও ভবিষতে এ অঞ্চলের বিশাল উন্নয়ন পরিকল্পনার সফল বাস্তবায়নের জন্য দরকার সৎ,শিক্ষিত ও জনমুখী নেতৃত্ব। অতীতে তিঁনি ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি ও যুবলীগ কেন্দ্রীয় কমিটিতে থেকে সারা বাংলাদেশে ছাত্রলীগ ও যুবলীগের নেতৃত্ব দিয়েছেন। তাঁর পরিবার কলাপাড়ার মানুষের পাশে যে কোন প্রাকৃতিক দূর্যোগে পাশে ছিলেন। শিক্ষা, চাকুরী ক্ষেত্রে এলাকার মানুষকে সহায়তা করছেন।

অধ্যক্ষ মহিব্বুর রহমান বলেন, পটুয়াখালী-৪ আসনে দল থেকে তাঁকে মনোনয়ন দিলে নির্বাচিত হয়ে তিঁনি কলাপাড়াকে জেলায় রূপান্তর করবেন। সততার সাথে দায়িত্ব পালন করবেন এবং প্রধানমন্ত্রীর গৃহীত
উন্নয়ন প্রকল্প সততার সাথে বাস্তবায়ন করবেন। তাঁর আশা তৃনমূলের ভোটেও তিনি সর্বোচ্চ ভোট পাবেন এবং দলের সর্বস্তরের নেতৃবৃন্দ তাঁর সাথে থাকবে। তবে আগামীতে এ আসনে যাকেই মনোনয়ন দেয়া
হয় তার পক্ষে কাজ করবেন বলে জানান।

(এমকেআর/এসপি/এপ্রিল ২৬, ২০১৮)