স্টাফ রিপোর্টার, দিনাজপুর : আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও শিল্পপতি আলহ্জ্বা আবুল হোসেন পাটোয়ারী ইন্তেকাল করেছেন(ইন্না--- রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে, নাতি নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুনগ্রাহী রেখে গেছেন। ২৬ এপ্রিল বৃহস্পতিবার ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

তাঁর মৃত্যুতে দিনাজপুর সদর -৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর, দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল,দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু,সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের প্রধান উপদেষ্টা প্রফেসর এম.এ জব্বার, ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি সহিদুর রহমান পাটোয়ারী মোহন, ফোরামের সাধারণ সম্পাদক ও চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। সেই সাথে মরহুম আবুল হোসেন পাটোয়ারীর বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন তাঁরা।

উল্লেখ্য, মরহুম আবুল হোসেন পাটোয়ারী আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের ভারপ্রাপ্ত সভাপতি সহিদুর রহমান পাটোয়ারী মোহনের পিতা। মরহুম আবুল হোসেন পাটোয়ারী দিনাজপুরের অসংখ্য ধর্মীয়, সমাজ সেবা ও সামাজিক প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন। তাঁর মৃত্যুতে দিনাজপুরবাসী একজন অভিভাবককে হারিয়েছেন।

(এসএএস/এসপি/এপ্রিল ২৭, ২০১৮)