মাগুরা প্রতিনিধি : মাগুরা শালিখা উপজেলার তালখড়ি ইউনিয়নের ভরতপুর গ্রামে স্বামীর হাতে স্ত্রী ফুলি (২৮)খুন হয়েছে। পুলিশ ওই গ্রামের সৈয়দ মেম্বরের বাড়ির পাশে চিত্রা নদীর পাড় থেকে শুক্রবার সকালে উদ্ধার করেছে। প্রাথমিক ধারনা করা হচ্ছে তাকে শ^াস রোধে হত্যা করা হয়েছে।  

নিহতের ভাই জাহাঙ্গীর জানান, বছর দেড়েক পূর্বে রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার গোবিন্দপুর গ্রামের আফসার মোল্যার ছেলে শামীম (৩৫) এর সাথে ইসলামিক শরিয়ত মোতাবেক ফুলির বিবাহ হয়। সংসারে অভাব অনটন থাকায় শামীম স্ত্রীকে নিয়ে শ্বশুরালয়ে এসে ওঠে।

রবর্তীতে নিজে ক্ষেত মজুরের কাজ করে এবং ফুলি সীমাখালী বাজাওে হোটেল আপ্যায়নে শ্রমিকের কাজ করে সংসার চালিয়ে আসছিলো। এর একপর্যায়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে মতোবিরোধ দেখা দেয়। প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার সকালে ফুলি কাজে যায় এবং শামীম বাড়িতেই থাকে। সন্ধ্যায় উভয়েই বাড়ি ফিরে আসে। সকালে তাদের ঘরের দরজা খোলা দেখে ভিতরে গিয়ে কাউকে না পেয়ে খোঁজা খুঁজি করি।

নিখোঁজের পর থেকে পারিবারের সকলে অনেক খোজাখুজির পরও কোন সন্ধান মেলেনি। এর মধ্যে প্রতিবেশীদের মুখে শুনতে পেরে ঘটনাস্থলে গিয়ে গলায় ওড়না পেঁচানো লাশ দেখতে পাই। পরে গ্রামবাসীর সহায়তায় পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

শালিখা থানার ওসি রবিউল হোসেন জানান, স্বামী-স্ত্রীর বনিবনা না হওয়ায় এ ঘটনা ঘটতে পারে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা হয়েছে।

(ডিসি/এসপি/এপ্রিল ২৭, ২০১৮)