পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সরকারি সোহরাওয়ার্দী কলেজের অনির্বাচিত ভিপি এস এম বায়েজিদ হোসেনের চাচা ফারুক হোসেন শেখ ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।  

বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সদর উপজেলার কদমতলার ইজারা জুজখোলা নামক এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এ সময় তার শরীর তল্লাশি করে ৯০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

আটককৃত ফারুক উপজলোর কদমতলা ইউনিয়নের একপাই জুজখোলা গ্রামের আব্দুল ওহায়াব শেখের ছেলে এবং পিরোজপুরে মাদক ব্যবসার অন্যতম গডফাদার ছাত্রলীগ নেতা এস এম বায়েজিদের চাচা।

পিরোজপুর সদর থানা সুত্র জানায়, এস আই সজলের নেতৃত্বে বৃহস্পতিবার রাতে ইজারা জুজখোলা বাজারে অভিযান চালিয়ে ফারুককে ৯০ পিস ইয়াবাসহ হাতে নাতে আটক করার পর শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

জানা যায়, ফারুক একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘ দিন যাবৎ এলাকায় মাদক দ্রব্য বিক্রয় করছিল। মাদক ব্যবসায়ী বায়েজিদ ছাত্রলীগের প্রভাবশালী নেতা হওয়ায় মুলত চাচা ফারুকের মাধ্যমেই মাদক ব্যবসার সিন্ডিকেট পরিচালনা করে আসছিলো।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সুত্র জানায়, বায়েজিদ সরকারি দলের ছাত্রনেতা হবার সুবাদে এলাকায় নারী কেলেংকারি, মাদক ব্যবসা সহ বিভিন্ন অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকলেও তার বিরুদ্ধে কেউ টু শব্দ করতে সাহস পাচ্ছিল না। চাচা ফারুককে ছাড়াতে সে অনেক দেন দরবার করছিলো, কিন্তু বিষয়টি সাংবাদিকরা টের পাওয়ায় চাচাকে ছাড়াতে ব্যার্থ হয় সে।

এ ব্যাপারে এ ব্যাপারে সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

(জে/এসপি/এপ্রিল ২৮, ২০১৮)