সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) : গলাচিপা উপজেলার সদর ইউনিয়নের চরখালী গ্রামের স্বামী পরিত্যাক্তা মিষ্টি আক্তার (২২) নামের এক মহিলা গত ৮দিন যাবত রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন। তার এ রহস্যজনক নিখোঁজের পেছনে গলাচিপার এক প্রতিষ্ঠিত ব্যবসায়ীর ছেলে সুমনের হাত রয়েছে বলে অভিযোগের আঙ্গুল তুলেছেন নিখোঁজ মিষ্টির মা জোৎস্না বেগম। 

এদিকে এ ঘটনায় গত ২৪ এপ্রিল গলাচিপা থানায় সাধারন ডাইরি করা হয়। তদন্ত সাপেক্ষে শুক্রবার পুলিশ নিয়মিত মামলা গ্রহন করে সুমন (৩২) নামের যুবককে গলাচিপা পৌরশহরের ভিআইপি রোড থেকে গ্রেফতার করেছে বলে গলাচিপা থানার উপ-পরিদর্শক মো. জাকারিয়া জানান।

নিখোঁজ মিষ্টি আক্তারের মা জোৎস্না বেগম জানান, চার বছর আগে একই এলাকার সহিদ মৃধার ছেলে শাহিনের সাথে তার মেয়ের বিয়ে হয়। বনিবনা না হওয়ায় দেড় মাস আগে বিবাহ বিচ্ছেদ হয়। এ দম্পতির সিনথিয়া আক্তার নামে দেড় বছর বয়সের একটি একটি কন্যা সন্তান রয়েছে। গত ২০ এপ্রিল সিনথিয়া অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য গলাচিপা হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিন দুপুরে বাড়ি থেকে খাবার আনার কথা বলে সিনথিয়ার মা মিষ্টি বেগম হাসপাতাল ত্যাগ করে। এরপর আর ফিরে আসেনি।

মিষ্টির মা জোৎস্না বেগম জানান, গলাচিপা থানা পুলিশ সুমন নামের যে ছেলেটিকে গ্রেফতার করেছে হাসপাতাল ত্যাগের পর ওই ছেলের মোটর সাইকেলে মিষ্টিকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা গেছে। জোৎস্না বেগম আরও অভিযোগ করেন, সুমন বৃহস্পতিবার গভীর রাতে তাদের চরখালী গ্রামের বাড়িতে গিয়ে নানা ধরনের হুমকি ধামকী দেয়।

(ওএস/এসপি/এপ্রিল ২৯, ২০১৮)