ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ময়মনসিংহ বিভাগীয় ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। 

সোমবার বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের নিচতলার করিডোরে নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠান শেষে আগামী এক বছরের জন্য এ কমিটি গঠন করা হয়। এতে সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন আইন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. রেজওয়ান। এবং সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. ওয়াজিউল্লাহ নিপুন।

ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতির সাবেক সভাপতি মো. শফিউল্লাহ লিখনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. আ ব ম সাইফুল ইসলাম সিদ্দিকী ও পরিসংখ্যান বিভাগের সভাপতি মো. আলতাফ হোসেন রাসেল।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন, সহ-সভাপতি মো. ওয়ালিউল্লাহ, যুয¥-সাধারণ সম্পাদক মো. এনামুল হক আকন্দ, সাংগঠনিক সম্পাদক মো. রশিদ আসকারী ও আনোয়ার হোসেন। কোষাধ্যাক্ষ তৌফিকুর রহমান, প্রচার সম্পাদক তারিক বিন নজরুল, ক্রীড়া সম্পাদক আবুল খায়ের, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. রহমতুল্লাহ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জি. কে. সাদিক, ছাত্রী বিষয়ক সম্পাদক মাহবুবে হাফসা।


(এসআই/এসপি/এপ্রিল ৩০, ২০১৮)