শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের জাজিরায় পদ্মা নদীর তীর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার পালেরচর ইউনিয়নের ঝিনুক বাজার সংলগ্ন রাড়ি পাড়া এলাকায় পদ্মা নদীর তীরে বালুর মধ্যে এক যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে জাজিরা থানা পুলিশ সকাল ১০ টার দিকে মরদেহটি উদ্ধার করে। মরদেহের সাথে একটি পাসপোর্ট ও মোবাইল ফোন পাওয়া যায়। 

জাজিরা থানা সূত্রে জানা গেছে, নিহত যুবকের নাম শাহাদাদ হোসেন। তার পিতার নাম মঞ্জিল হোসেন। ঢাকার কেরানীগঞ্জ থানার উত্তর ধর্মসূর রুহিতপুর গ্রামের বাসিন্দা তারা।

পুলিশ জানিয়েছে, নিহত শাহাদাদ এর পকেটে পাওয়া মোবাইল ফোনের কল লিষ্ট থেকে উদ্ধার করা নাম্বারে এক বন্ধুর সাথে কথা বলে জানা গেছে শাহাদাদ একজন পিক-আপ ভ্যান চালক ছিল। জনৈক ডিম বিক্রেতা লিটনের ৭৫ হাজার টাকা নিয়ে সে দুই দিন আগে নিখোঁজ হয়। উদ্ধারকৃত লাশের পিঠে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। তাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারনা। তবে বুধবার ভোর রাতে এই হত্যাকান্ডটি সংগঠিত হতে পারে বলেও জানিয়েছে পুলিশ।

শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার (নাড়িয়া সার্কেল) আব্দুল হান্নান বলেন, লাশের পিঠে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। নিঃসন্দেহে বলা যায় এটি একটি হত্যা কান্ড। নিহত যুবকের পরিহিত পোশাকের ভেতরে একটি মোবাইল ফোন ও পাসপোর্ট পাওয়া গেছে। তার নাম শাহাদাদ হোসেন। তার স্বজনদের কাছে খবর পাঠানো হয়েছে। পরিবারের সদস্যরা এলে তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

(কেএনআই/এসপি/মে ০২, ২০১৮)