গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধায় ডিবি পুলিশের এক অভিযানে গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী নোয়া দুদু শেখ (৫৫) কে ৫০ গ্রাম হিরোইন ও ১০০ পিস ইয়াবা সহ হাতে নাতে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মে বুধবার রাত্রী অনুমানিক ১০ মিনিটের সময় গাইবান্ধা ডিবি পুলিশের একটি টিম গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ টু মহিমাগঞ্জ রোডস্থ কোঁচাশহর এলাকায় অভিযান চালিয়ে ঐ এলাকার পেশাদার হেরোইন ও ইয়াবা বিক্রেতা দুদু শেখ ওরফে নোয়া দুদু (৫৫) কে ৫০ গ্রাম হেরোইন ও ১০০( একশত ) পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

হিরোইন ও ইয়াবা সহ গ্রেফতারকৃত দুদু শেখ ওরফে নোয়া দুদু (৫৫) গোবিন্দগঞ্জ উপজেলার শক্তিপুর গ্রামের মৃত রহিম উদ্দিন শেখের ছেলে। সে দীর্ঘদিন হতে অত্র এলাকায় হিরোইন ও ইয়াবা সহ বিভিন্ন মাদক দ্রব্য বিক্রি করতো ডিবি পুলিশ কর্তৃক এ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার হওয়া স্থানীয় স্বস্তি প্রকাশ করে এ মাদক ব্যবসায়ী দ্রুত শাস্তি দাবী করেন।

এ বিষয়ে ডিবি ওসি মেহেদী হাসান জানান,উদ্ধারকৃত ৫০ হেরোইন ও ইয়াবার এর মূল্য ৫,৪০,০০০/= টাকা। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আরো ১ টি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এঘটনায় মাদক ব্যবসায়ীর নোয়া দুদুর বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজুর করা হয়েছে।

(এসআইআর/এসপি/মে ০৩, ২০১৮)