জামালপুর প্রতিনিধি : আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপির নেতৃত্বে জামালপুরে সাংগঠনিক সফর করে গেলেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। জেলার ৬৮ ইউনিয়ন, থানা, পৌর এলাকাসহ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের বক্তব্য শোনেন তারা। সরকারি আশেক মাহমুদ বিশ^বিদ্যালয় কলেজ মাঠে বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত হয় জেলা আওয়ামীলীগ আয়োজিত এই প্রতিনিধি সভা।

কেন্দ্রীয় নেতৃবৃন্দ তৃণমূল নেতাকর্মীদের সাথে সাংগঠনিক পরিস্থিতি নিয়ে সরাসরি কথা বলেন। প্রতিনিধি সভায় আগত প্রতিনিধিরা নিজ এলাকার সাংগঠনিক চিত্র তুলে ধরার পাশাপাশি পাওয়া না পাওয়ার ক্ষোভসহ হতাশাও প্রকাশ করেন। এ সময় ড. আব্দুর রাজ্জাক দাঁড়িয়ে ক্ষোভ প্রকাশরত বক্তাকে থামিয়ে দিয়ে বলেন, পাওয়া না পাওয়ার হিসেব না কষে সাংগঠনিক ভিত্তি মজবুত করুন। দলকে শক্তিশালী করুন। বিভেদ ভুলে আগামী নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করুন। নৌকাকে বিজয়ী করতে এর বিকল্প নেই।

জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ’র সভাপতিত্বে প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি। এছাড়াও বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট মিজবাহ উদ্দিন সিরাজ, ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, কেন্দ্রীয় নেতা শামছুন্নাহার চাঁপা, অসিম কুমার উকিল, মির্জা আজম এমপি, মারুফা আক্তার পপি, রেজাউল করিম হীরা এমপি, ফরিদুল হক খান দুলাল এমপি, মাহজাবিন খালেদ বেবী এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী ছাড়াও ৭৫ জন প্রতিনিধি ।

প্রতিনিধি সন্মেলনে বক্তারা তৃণমূল পর্যায় থেকে সংগঠনকে সুসংগঠিত করে আগামী নির্বাচনে আওয়ামীলীগকে বিজয়ী করতে সকল পর্যায়ের নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

(আরআর/এসপি/মে ০৩, ২০১৮)