চাটমোহর(পাবনা)প্রতিনিধি : বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনা টাইব্রেকারে নেদারল্যান্ডসকে ৪-২ গোলের ব্যবধানে পরাজিত করার সঙ্গে সঙ্গে পাবনার চাটমোহরের বিভিন্ন স্থানে আর্জেন্টাইন সমর্থকরা আনন্দ-উল্লাসে ফেটে পড়েন।

বৃহস্পতিবার ভোরে প্রিয় দলের জার্সি গায়ে ও বাংলাদেশের লাল সবুজের পতাকা সামনে নিয়ে পিছনে আর্জেন্টিনার ১৬২ হাত লম্বা পতাকা হাতে নিয়ে রাস্তায় বেরিয়ে আসে। ঢোল-বাদ্য ও বাজিয়ে মিছিল করেন।

কেউ কেই সাড়া শরীরে প্রিয় দলের পতাকার এঁকে নিজেকে সাজিয়েছেন। রাতভর খেলা দেখাকে কেন্দ্র করে পৌর এলাকাসহ হরিপুর, ছাইকোলা, হান্ডিয়াল, নিমাইচড়া, গুনাইগাছা, ফৈলজানা, মূলগ্রাম, রেলবাজারসহ নানা স্থানে খিচুরী, মাংস খাওয়া। রোজাদাররা সেহরী খেয়েছেন খেলা দেখতে দেখতে। অনেক জায়গায় বড় পর্দায় দেখানো হয়েছে খেলা।

আর্জেন্টিনার সমর্থকরা স্থানীয় লাভলী সিনেমা হল এলাকা থেকে একটি আনন্দ মিছিল বের করে। মিছিলটি খেয়াঘাট, নতুন বাজার, জার্দিস মোড়, বালুচরসহ প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
আর্জেন্টিনার সমর্থক মিজান বলেন, আমরা জিতেছি আমাদের কাছে ঈদের মতো লাগছে। জার্মানিকে হারিয়ে আমরা এবার বিশ্বকাপ জিতবই জিতব।

পৌর এলাকার বালুচর ছোটশালিখা এলাকার আর্জেন্টাইন সমর্থক জুলহাস, রফিকুল, মন্মথ বাবু, মনি, বাউল, মহরম জানান, আগামী ১৩ জুলাই জার্মানিকে পরাজিত করে তৃতীয়বারের মতো বিশ্বকাপ ট্রফি জিতে নিজেদের বিশ্বসেরা প্রমাণ করবে লিওনেল মেসির দল।

(এসএইচ/জেএ/জুলাই ১০,২০১৪)