কুমিল্লা প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লর বুড়িচং উপজেলার মনিপুর এলাকায় বৃহস্পতিবার সকালে ট্রাক ও ড্রাইভিং শিখানো প্রাইভেট কারের সাথে সংঘর্ষে প্রাইভেটকারের চালকসহ ৫ শিক্ষানবিশ চালক আহত হয়েছে।

জানা যায়, ১০ জুলাই বৃহস্পতিবার সকালে ১১ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা মনিপুর এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী ফ্রেশ কোম্পানির মালবাহী একটি ট্রাক (ঢাকা মেট্টো ড ১৪-১১২২) নিয়ন্ত্রন হারিয়ে নির্মানাধীন ডাবল লেন রাস্তার উপরে উঠে যায়। এ সময় ওই রাস্তায় চলাচলরত একটি ড্রাইভিং প্রাইভেট কার (খুলনামেট্টো কেজি ০২-০২২৭) সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে প্রাইভেট কারে থাকা চালকসহ ৫ শিক্ষানবিশ চালক আহত হয়।

আহতরা হলো উপজেলা মোকাম ইউনিয়নের মিথলমা গ্রামের আবদুল মকিতে এর পুত্র দিদার (২৭), একই এলাকার আঃ জব্বারের পুত্র মোঃ সোহেল (১৯), আবুল কাশেমের পুত্র আবু সাঈদ(১৮)। স্থানীয়ারা আহতদের উদ্ধার করে কুমিল্লার বিভিন্ন হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত গাড়ী গুলি উদ্ধার করে। দুর্ঘটনার পর-পর ট্রাক চালক ও হেলপার পালিয়ে যায়।

(এইচকেজে/এটিআর/জুলাই ১০, ২০১৪)