সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : কেন্দুয়া উপজেলা সমিতি ঢাকার দ্বি-বার্ষিক সম্মেলন ৫ মে শনিবার সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। 

বঙ্গবন্ধু এ্যাভিনিউর ইন্টারন্যাশানাল ইমপিরিয়াল হোটেলে এ সম্মেলনে সভাপতিত্ব করেন কেন্দুয়া উপজেলা সমিতি ঢাকার সাবেক সভাপতি মো: নূরুল ইসলাম।

সংগঠনের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় সম্মেলনে মন্ত্রীপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব কাউরাট গ্রামের কৃতি সন্তান ফারুক আহমেদ সভাপতি, ও বিদ্যাবল্লভ উলুয়াটি গ্রামের কৃতি সন্তান লায়ন নূরুল আলম সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। কমিটির সহ সভাপতি নির্বাচিত হয়েছেন আলতাফ হোসেন খান ও রেহান মিয়া।

এছাড়া যুগ্ম সম্পাদক আব্দুল মোমেন খান ও মিজানুর রহমান মিজান, কোষাধ্যক্ষ এডভোকেট নজরুল ইসলাম ভূঞা, সাংগঠনিক সম্পাদক মো: মিজানুর রহমান শাহিন, দপ্তর সম্পাদক এডভোকেট আবুল হাসনাত, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট শাহরিয়ার কবির মোশারফ, শিক্ষা, সাংস্কৃতিক ও বিনোদন সম্পাদক এ. আর সারোয়ার, সমাজকল্যান সম্পাদক কাজী মাহাবুব আলম এবং মহিলা বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন তথ্য মন্ত্রনালয়ের যুগ্ম সচিব মাহবুবা পান্না। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ডা. আব্দুল মান্নান বাঙ্গালী এবং সহকারি নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন এডভোকেট সারোয়ার জাহান কাউসার ও এডভোকেট জহিরুল ইসলাম সুমন।

এদিকে নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক সহ কমিটির সকলকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে বিবৃতি দিয়েছেন কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি সমকাল সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা ও সাধারন সম্পাদক সাংবাদিক মো: মহিউদ্দিন সরকার।

বিবৃতিতে তারা আশাবাদ ব্যাক্ত করে বলেন, কেন্দুয়া উপজেলা সমিতি ঢাকার নবনির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদকের নেতৃত্বে কেন্দুয়া উপজেলার শিক্ষা, সাহিত্য, সাংস্কৃতি, যোগাযোগ সহ সামগ্রীক উন্নয়নে এক বলিষ্ঠ ভূমিকা পালন করবেন। যাতে করে তাদের উন্নয়ন কর্মকান্ড যুগ যুগ ধরে এ অঞ্চলের মানুষ কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ রাখে।

(এসবি/এসপি/মে ০৭, ২০১৮)