ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে সাংবাদিদের বিরুদ্ধে মামলা দেওয়ার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে জেলার সাংবাদিকরা।

জেলা সাংবাদিক সমাজের ব্যানারে বৃহস্পতিবার দুপুর ১২টায় শহরের টাউন হলের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ চলে। জেলার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক সমাজ ছাড়াও বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিরা এতে অংশ নেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির আহ্বায়ক ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি শ্যামল সরকার, দৈনিক অজানা বার্তার সম্পাদক আব্দুর রহমান কাজল, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি দুলাল সাহা, চ্যানেল ২৪-এর প্রতিনিধি জিয়াউল হাসান পলাশ, ঝালকাঠি প্রেসক্লাবের সহ-সভাপতি কাজী খলিলুর রহমান, ঝালকাঠি মিডিয়া ক্লাবের সভাপতি ও সময় টেলিভিশনের প্রতিনিধি পলাশ রায়, সহ-সভাপতি ও বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি রতন আচার্য্য, সাধারণ সম্পাদক ও এসএ টেলিভিশনের প্রতিনিধি অলোক সাহা, সাংবাদিক সংস্থার সম্পাদক মো. শফিউল ইসলাম সৈকত ও বাংলাদেশ মানবাধিকার কমিশন ঝালকাঠির সম্পাদক আবু সাঈদ খান।

সম্প্রতি একটি টেলিভিশন ও কয়েকটি পত্রিকায় ঝালকাঠির একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে সংবাদ প্রকাশ হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠান ঝালকাঠির দুইজন সাংবাদিকের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে আদালতে মামলা করেন। মামলার প্রতিবাদে সাংবাদিকরা সাত দিনের কর্মসূচি পালন করে আসছেন।

(ওএস/এস/জুলাই ১১, ২০১৪)