জে জাহেদ, চট্টগ্রাম : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মো: রেজাউল করীম চরমোনাই পীর বলেছেন, শতকরা ৯২ ভাগ মুসলমানের দেশে ইসলামী শক্তি আজ পরাজিত। 

যারা ইসলাম নিয়ে বাঁচতে চায়, তাগুতি শক্তির এজেন্ট শাসকগোষ্ঠী তাদের বিভিন্নভাবে হামলা-মামলা ও হয়রানি করে দাবিয়ে রাখা হচ্ছে।

সাধারণ মুসলমানদের বিভ্রান্ত করতে ওলামায়ে কেরাম ও মসজিদ-মাদরাসা সংশ্লিষ্টদের জঙ্গি হিসেবে প্রমাণ করতে সব চক্রান্ত অব্যাহতভাবে চালিয়ে যাচ্ছে।

এর মোকাবেলা করেই ইসলামকে বিজয়ী করতে হবে। তিনি এ জন্য ওলামায়ে কেরামের ঐক্যের প্রতি গুরুত্বারোপ করে বলেন, ওলামায়ে কেরামগণ ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তি মাথা উঁচু করে দাঁড়াবার সাহস পাবে না।

তিনি আরো বলেন, ওলামায়ে কেরাম কখনো দ্বীন প্রতিষ্ঠার বিরোধিতা করতে পারে না, কিছু মতবিরোধ থাকলেও তা দ্বীন প্রতিষ্ঠার ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়াবে না বলেও তিনি মন্তব্য করেন।

আজ বৃহস্পতিবার দুপুর ২টায় চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার রিভারভিউ কমিউনিটি সেন্টার মাঠে এক ওলামা মাশায়েখ ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে চরমোনাই পীর এসব কথা বলেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ দক্ষিণ জেলার সভাপতি সাংবাদিক শওকত হোসাইন চাটগামীর সভাপতিত্বে সমাবেশ শুরু করা হয়।

প্রধানবক্তা ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাপরিচালক অধ্যক্ষ মাওলানা ইউনুস আহমেদ।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জিরি জামেয়া মাদ্রাসার প্রধান পরিচালক আল্লামা শাহ্ মুহাম্মদ তৈয়ব সাহেব,পটিয়া ইসলামিয়া মাদ্রাসার পরিচালক আল্রামা মুফতি আব্দুল হাকিম প্রমুখ।

(ওএস/এসপি/মে ১০, ২০১৮)