লোহাগড়া(নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় বিআরডিবির (ইউসিসিএ) পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন মোঃ মশিয়ার রহমান খাঁন।

রবিবার উপজেলা বিআরডিবি কার্যালয়ে সকাল ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ করা হয়। মোট ১৪৩ জন ভোটারের মধ্যে ১৩৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে মো: মশিয়ার রহমান খাঁন ৮৮ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো বিআরডিবির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জয়পুর ইউপির সাবেক চেয়ারম্যান মো: শরিফুল ইসলাম পেয়েছেন ৪৪ ভোট।

এ ছাড়া সহ-সভাপতি পদে মাসুম রেজা বাবুল ৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ধন্ধি চাঁন মিয়া পেয়েছেন ৫৫ ভোট। নির্বাচনের আগে সদস্য পদে হিরু মোল্যা, শাহিনা পারভীন ও অরবিন্দু ঘোষ বিনা প্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে মো: মশিয়ার রহমান খাঁন দ্বিতীয় বারের মতো বিআরডিবির চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন লোহাগড়া উপজেলা আ.লীগের সভাপতি আ: হান্নান রুনু শিকদার, পৌর আ.লীগের সভাপতি কাজী বনি আমীন, নড়াইল জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম মুন, পৌর মেয়র মো: আশরাফুল আলম প্রমুখ।

(আরএম/অ/মে ২০, ২০১৮)