শেরপুর প্রতিনিধি : শেরপুরে ২১ মে সোমবার বিকেলে শহরের চকবাজার দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেছে জেলা আ’লীগ। ১৯ মে’র জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভার সিদ্ধান্তকে ঘিরে সৃষ্ট উদ্ভুত পরিস্থিতিতে দলের অবস্থান ব্যাখ্যা করতে এ সংবাদ সম্মেলন আহ্বান করা হয়।

১৯ মে জেলা আ’লীগ সভাপতি হুইপ আতিকের সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠি হয়। ওই সভায় শেরপুর কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীকে প্রত্যাহার, প্রকৌশলী ফজলুল হক চাঁন সহ ৫ নেতাকে কমিটি থেকে বহিস্কার, নালিতাবাড়ী উপজেলা কমিটি বাতিল, নকলা উপজেলার সাধারণ সম্পাদককে অব্যাহতি দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সংবাদ সম্মেলনে দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আ’লীগের সহ-সভাপতি খন্দকার মো. নজরুল ইসলাম।

এসময় বলা হয়, গঠনতন্ত্রের ২৪ (ছ) ধারার ক্ষমতাবলে এসব সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এখন অনুমোদনের সুপারিশের জন্য সভার রেজুলেশন কেন্দ্রে জন্য পাঠানো হবে। এনিয়ে বিভ্রান্তির কোন সুযোগ নেই। কার্যকরি কমিটির সিদ্ধান্তকে নিয়ে শেরপুর শহরে চাঁদাবাজ, টেন্ডারবাজ, অস্ত্রবাজ আওয়ামী নামদারীদের সন্ত্রাসী কার্যকলাপ মেনে নেওয়া হবেনা। এজন্য দলের নেতাকর্মী ও আইনশৃঙ্খলা বাহিনীকে তাদের বিষয়ে সতর্ক থাকার আহ্বান জানানো হয়।

সংবাদ সম্মেলন জেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(এসআর/এসপি/মে ২১, ২০১৮)