সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) : গলাচিপা উপজেলা আ’লীগ এর সাংগঠনিক সম্পাদক, সাবেক ত্যাগী ছাত্র নেতা মু. শাহিন শাহ’র কারা মুক্তিতে গলাচিপা পৌর সদরে এক বিরাট আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 

পটুয়াখালী জেলা আ’লীগ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর হোসেন এর নেতৃত্বে মঙ্গলবার আ. লীগ এর নেতা কর্মীরা গলাচিপা ফেরিঘাট থেকে সদ্য কারামুক্ত নেতা মু. শাহিন শাহকে ফুলের মাল্য দিয়ে শহরে আনন্দ মিছিল বের করে।

পরে পৌর মঞ্চে জেলা, উপজ্যেলা ও স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গলাচিপা পৌর মেয়র আহসানুল হক তুহিন, আ’লীগ নেতা মাইনুল ইসলাম রনো, পটুয়াখালী জেলার সাবেক ছাত্রলীগ সভাপতি জাহাঙ্গীর সিকদার, মেহেদী হাসান জুয়েল, পৌর আ’লীগ এর সাধারণ সম্পাদক আবিদ হাসান রুবেল।

এছাড়া শাহিন শাহকে সংবর্ধনা অনুষ্ঠানে গলাচিপার সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক আ’লীগ সভাপতি মু. হারুণ অর রশিদ, ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান, কাঠ শ্রমিক লীগের সভাপতি জাকির হোসেন সহ স্থানীয় সুধীবৃন্দরা সংবর্ধনা ও সমাবেশে উপস্থিত থাকে। উল্লেখ্য গত ১০ই মে গলাচিপা পুলিশ আ’লীগ সংঘর্ষের পুলিশের একটি মামলায় শাহিন শাহকে গ্রেফতার করে এবং ঐ মামলায় গত সোমবার জামিনে মুক্তি পেলে এই আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

(এসডি/এসপি/মে ২২, ২০১৮)