মাদারীপুর প্রতিনিধি : র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের মাদক বিরোধী বিশেষ অভিযানে সোমবার রাতে শরীয়তপুরের ডামুড্যায় আধাশন গ্রাম থেকে ১ হাজার ৮৯০ পিস ইয়াবা, ৯০ গ্রাম গাঁজা, ২ বোতল বিদেশী মদ ও মাদক বিক্রির ১ লাখ ৩১ হাজার ২০০ টাকা এবং ২টি ধারালো রামদাসহ মাদক ব্যবসায়ী শামীম খানকে (৪২) গ্রেফতার করেছে। গ্রেফতার শামীম খান একটি অস্ত্র মামলায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত এবং একটি হত্যা মামলার প্রধান আসামি। 

মঙ্গলবার দুপুরে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার (অতিরিক্ত পুলিশ সুপার) মোহাম্মাদ তাজুল ইসলাম সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শামীম খানকে ধরতে ডামুড্যার আধাশন গ্রামে অভিযান চালালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সে ধারালো অস্ত্র নিয়ে র‌্যাবকে আঘাত করতে উদ্যত হয়। এ সময় র‌্যাব কৌশলে তাকে ধরে ফেলে। শামীম খান মায়ানমার থেকে ইয়াবা এনে মাদারীপুর ও শরীয়তপুর জেলার বিভিন্ন স্থানে ব্যবসা করে আসছিল।

এছাড়াও সে গোসাইরহাট থানার একটি হত্যা মামলার প্রধান আসামী এবং ২০০৯ সালে অস্ত্র আইনের একটি মামলায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী। এছাড়াও তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। শামীম খানের বিরুদ্ধে মাদকদ্রব্য ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।


(এএসএ/এসপি/মে ২২, ২০১৮)