কুমিল্লা প্রতিনিধি : আজ বৃহস্পতিবার দুপুর ১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কুমিল্লার মাদকের আস্তানা শাসনগাছা, পালপাড়া, বালুতুপা এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়েছে জেলা পুলিশ। এসময় শাসনগাছা এলাকা থেকে ১২ মামলার আসামি মাদক ব্যবসায়ী পাখি এবং ৫ মামলার আসামি হিজরা সুমনকে গ্রেফতার করা হয়। 

দীর্ঘ ৪ ঘন্টা এ অভিযান চালিয়ে গাঁজা, ফেনসিডিলসহ মাদকদ্রব্য উদ্ধার করে পুলিশ। অভিযানকালে মাদক ব্যবসায়ী পাখি পালানোর উদ্দেশ্যে পালপাড়া ব্রিজ থেকে গোমতি নদীতে লাফ দিয়ে পড়ে। গ্রেফতার করার জন্য পানিতে নেমে পুলিশ তাকে আটক করে। অপরদিকে জগন্নাথপুর ইউনিয়নের বালুতুপা মাদক সম্রাজ্ঞী বানুর বাড়িতে তল্লাশি চালিয়েছে পুলিশ। এদিকে মাদক ব্যবসায়ীদের ধরতে নগরীর বিভিন্ন জায়গায় সাদা পোশাকে নজরদারী রেখেছে ডিবি পুলিশ।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমনের নেতৃত্বে ডিবির ওসি নাছির উদ্দিন, কোতয়ালি থানার ওসি আবু সালাম মিয়াসহ পুলিশ ফোর্স এ অভিযান চালান।

কোতয়ালি থানার ওসি আবু সালাম মিয়া জানান, মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। নগরীর শাসনগাছা, পালপাড়া, বালুতুপা মাদক ব্যবসায়ীদের বাড়ি বাড়ি তল্লাশি চালানো হচ্ছে। এসময় পাখি ও হিজড়া সুমন নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গাঁজা, ফেন্সিডিলসহ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। এ অভিযান চলবে।


(এইচকেজি/এসপি/মে ২৪, ২০১৮)