মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ : হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে মহিলার কাছ থেকে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যাবার সময় দুই ছিনতাইকারীকে আটক করছে জনতা। পরে তাদেরকে উত্তম মধ্যম দিয়ে নবীগঞ্জ থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।  ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার ওই উপজেলার আউশকান্দি বাজার সংলগ্ন মহাসড়কে। 

সুত্রে প্রকাশ, গতকাল ওই উপজেলার আউশকান্দি রূপালী ব্যাংক থেকে ১ লক্ষ টাকা উত্তোলন করে সিএনজি যোগে বাড়ি ফিরছিলেন শিল্পী বেগম (২৩) নামের জনৈক মহিলা। তিনি সিএনজি নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের জে,আই,সি স্যুট লি:গার্মেন্টসের সামনে আসা মাত্র তার পেছন দিক থেকে মোটর সাইকেল যোগে একদল ছিনতাইকারীরা তার কাছ থেকে টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এ সময় মহিলার চিৎকার শুনে স্থানীয় আউশকান্দি স্ট্যান্ডের কার চালক আজাদ মিয়া আরো কিছু লোককে সাথে নিয়ে ছিনতাইকারীদের ধাওয়া দিয়ে প্রায় পাচঁ কিলামিটার দুরে পারকুল বিদ্যুৎ প্লান্ট এলাকায় গিয়ে এবং স্থানীয়দের সহযোগিতায় একটি মোটর সাইকেলসহ ২ ছিনতাইকারীকে আটক করেন।

এ সময় অপর ছিনতাইকারী পালিয়ে গিয়েছে বলে জানা গেছে। পরে আটককৃত ছিনতাইকারীদের জনতা উত্তম মধ্যম দিয়ে নবীগঞ্জ থানা পুলিশে সোপর্দ করেছেন। ধৃত দুই ছিনতাইকারী সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলার রশিদ মিয়ার পুত্র নাজমূল (২৮) ও আপ্তাব মিয়ার ছেলে জাহাঙ্গীর (৩০) বলে জানিয়েছেন স্থানীয়রা ।

(এমআরএম/এসপি/মে ২৫, ২০১৮)