ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর জেলায় চলমান মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে গত ২৪ ঘণ্টায় মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলার ৭৬ আসামিকে গ্রেফতার করেছে থানা ও ডিবি পুলিশ। এসময় ৪২২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুর থেকে শুক্রবার দুপুর ১২টা পর্যন্ত এ অভিযান চালানো হয়।

জেলার ৯ উপজেলার অভিযানে আটকদের মধ্যে ১০ জন মাদক ব্যবসায়ী, ১৩ জন মাদকসেবী, মামলার পলাতক ১২ আসামি, জি আর ওয়ারেন্টভুক্ত পলাতক ২২ আসামি, সি আর ওয়ারেন্টভুক্ত পলাতক ১৪ আসামি ও সাজাপ্রাপ্ত ৫ আসামি রয়েছে।

ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম নাসিম জানান, গত ২৪ ঘণ্টায় কোতোয়ালি থানা পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীসহ ২০ জনকে আটক করা হয়েছে। এদের কাছ থেকে ৩২৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তিনি বলেন, মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের আটকে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

ফরিদপুরের পুলিশ সুপার মো. জাকির হোসেন খান জানান, গত ২৪ ঘণ্টায় জেলার ৯টি উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলার ৭৬ আসামিকে আটক করেছে থানা ও ডিবি পুলিশ। এসময় ৪২২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, শুক্রবার দুপুরে আটকদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মাদক বিরোধী অভিযান ও বিভিন্ন মামলার পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ সুপার।

(ওএস/এসপি/মে ২৫, ২০১৮)