আমতলী (বরগুনা) প্রতিনিধি : বরগুনার আমতলী উপজেলার দক্ষিণ কাঠালিয়া গ্রামে জমিতে সাইন বোর্ড টানানোকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে শাহ আলম মাঝি, নজরুল মৃধা, রশিদ মুসুল্লী ও জমিনা বেগম আহত হয়েছে। আহতদের বরিশাল শেবাচিম ও ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ কাঠালিয়া গ্রামের আবদুর রাজ্জাক মুসুল্লীর রেকর্ডীয় জমি শাহ আলম মাঝি ছলেনামা মুলে (আদালতের আদেশ) জমি দাবী করে তার লোকজন নিয়ে সাইন বোর্ড টানাতে যায়। এতে বাঁধা দেয় আবদুর রাজ্জাক মুসুল্লীর ও তার লোকজন।

এতে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে শাহ আলম মাঝি (৪৫), নজরুল মৃধা (৫০), রশিদ মুসুল্লী (৮০) ও জমিনা বেগম (৫৫) গুরুতর অহত হয়। গুরুতর আহত শাহ আলম মাঝি (৪৫), নজরুল মৃধা (৫০), রশিদ মুসুল্লীকে (৮০) বরিশাল শেবাচিম হাসপাতালে এবং জমিনা বেগমকে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শাহ আলম জানান, আমার ছলেনামা জমিতে সাইন বোর্ড টানাতে গেলে আবদুর রাজ্জাকের লোকজন পিটিয়ে আমার এবং নজরুলের পা ভেঙ্গে দিয়েছে।

আবদুর রাজ্জাক মুসুল্লী বলেন, আমার রেকর্ডীয় জমিতে শাহ আলম মাঝি ও তার লোকজন জোরপূর্বক সাইন বোর্ড টানাতে আসে। এতে বাঁধা দিলে তারা আমার ভাই রশিদ মুসুল্লী ও ভাইয়ের বৌ জমিনা বেগমকে পিটিয়ে গুরুতর আহত করেছে।

আমতলী থানার ওসি মোঃ সহিদ উল্যাহ বলেন, খবর পেয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(এসএন/এসপি/মে ২৫, ২০১৮)