গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : প্রতিবেশী চাচার কতৃক তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে তাকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। প্রতিবেশী চাচার নাম রিপন মিয়া। শুক্রবার(২৫মে) রাতে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের ভালুকাপুর গ্রামে এই ঘটনা ঘটে। অভিযুক্ত রিপন ওই গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই শিক্ষার্থী স্থানীয় বহেড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতিয় শ্রেণির ছাত্রী। পূর্ব শত্রুতার জের ধরে স্কুল ছাত্রীর পরিবারের সাথে প্রতিবেশী রিপনের পরিবারের বিরোধ চলছিলো।

শুক্রবার রাতে ওই ছাত্রীকে ফুসলিয়ে বাড়ি থেকে বের করে একটি পরিত্যাক্ত ভবনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় রিপন। এতে ছাত্রী বাধা দিলে রিপন তাকে ব্যাপক মারধর করে গলা চেপে হত্যার চেষ্টা চালায়। পরে লোকজনের উপস্থিতি টের পেয়ে ওই ছাত্রীকে ফেলে পালিয়ে যায় রিপন। খবর পেয়ে পরিবারের লোকজন ওই ছাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

ভুক্তভোগী ওই ছাত্রী বলেন, রিপন কাকা আমাকে বাড়ি থেকে বের করে মুখ চেপে ধরে। আমার কাপড় খোলার চেষ্টা চালায়। আমি কান্নাকাটি করলে আমাকে গলা চেপে ধরে অনেক মারধর করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স জিনাত রেহেনা বলেন, মেয়েটিকে হাসপাতালে নিয়ে আসার পর প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তার মুখ, বুক সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

(এসআইএম/এসপি/মে ২৬, ২০১৮)