রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে মাদক ব্যবসায়ী ভাগিনাকে দেখতে গিয়ে পুলিশের হাতে মামাকে আটক করার অভিযোগ উঠেছে। গভীর রাতে মোটা অংকের  অর্থের বিনিময়ে ঐ মামাকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্বে।

গত শনিবার বিকেলে কলিগাঁও গ্রামের ঈসমাইল হোসেনকে থানা চত্বর থেকে আটক করে। এরপর খবর পেয়ে তার মামা সাহাবুদ্দিন মাষ্টার থানায় গিয়ে তার ভাগিনাকে আটকের বিষয়ে জানতে চাইলে থানার এসআই আজগর আলী প্রশ্ন করেন আপনি কি? সাহাবুদ্দিন মাষ্টার, জবাবে মাষ্ঠার বলেন হ্যাঁ, আমি তো আপনাকেই খুঁজতে যাচ্ছিলাম। বলে তাকে ডেকে নিয়ে থানা হাজতে আটক করে। এ তথ্য জানান সাহাবুদ্দিন মাষ্টারের ভাইরা বকুল হোসেন। পরে গভীর রাতে দেনদরবার করে বিপুল অংকের টাকার বিনিময়ে সাহাবুদ্দিন মাষ্টারকে ঐ দিন দিবাগত রাতেই ছেড়ে দেওয়া হয়। তবে রবিবার এ রিপোট লেখা পর্যন্ত ইসমাইল হোসেনকে ঠাকুরগাঁও জেল হাজতে প্রেরন না করায় ইসমাইলের পরিবার উদ্বিগ্ন হয়ে পড়েছে।

এ ব্যাপারে এস আই আজগর আলী রবিবার মুঠোফোনে টাকা নিয়ে ছেড়ে দেওয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছিলো সাহাবুদ্দিন মাষ্টারকে পরে তাকে ছেড়ে দেওয়া হয়েছে ।

এ প্রসঙ্গে থানা অফিসার ইনর্চাজ আব্দুল মান্নান বলেন, ইসমাইল কে আটক দেখানো হয়নি তাকে দিয়ে তথ্য নেওয়া হচ্ছে। সাহাবুদ্দিন মাষ্টারের বিরুদ্ধে কোন মাদকের অভিযোগ না থাকায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

(কেএএস/এসপি/মে ২৭, ২০১৮)