নোয়াখালী প্রতিনিধি : সুবর্ণচরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নারী পুরুষ সহ ৬জনকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টায় সুবর্ণচর উপজেলার ১ নং চরজব্বর ইউনিয়নের চর পানাউল্যা গ্রামের সেলিম মাঝি ওরফে হাতিয়ালাগো বাড়ীতে।

ভুক্তিভোগিদের অভিযোগে জানাযায়, চরপানা উল্যা গ্রামের মৃত হাদু মিয়ার পুত্র শফি আলম (৬০) দির্ঘদিন ধরে তারই প্রতিবেশী আব্দুর রহিমকে নির্যাতন করে বাড়ী ঘর দখল করার পায়তারা করে আসছে, ঘটনারদিন অভিযুক্ত শফি আলম আব্দুর রহিমের পুকুর পাড়ে গরু বেঁধে এবং গরুর বর্জপেলে পরিবেশ এবং তাদের ব্যবহারিত একমাত্র পুকুরটিতে গরুর বর্জদিয়ে নষ্ট করায় আব্দুর রহিম প্রতিবাদ করলে শফি আলম ও তার পুত্র বাবুল(২৭), ফারুক(৩০) পারভেজ (২৫)এবং একই গ্রামের, আলী আকবরের পুত্র আব্দুস সাত্তার, আব্দুর রবের পুত্র সুমন সহ অজ্ঞাত ৫/৬ জনের একদল সন্ত্রাসী আব্দুর রহিমকে দেশীয় অস্ত্রসস্ত্র এলোপাতাড়িয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করে, খবর পেয়ে আব্দুর রহিমের স্ত্রী রহিমা খাতুন (৪৫) তার পুত্র মোঃ বাহার (২৮), একই এলাকার আলী আহম্মেদের পুত্র হেলাল উদ্দিন(৩০), নিজাম উদ্দিন (২৫), শাহাদাত হোসেন(১৮) আলী আহমেদের স্ত্রী নুর জাহান বেগম(৫৫) কে দা, চুরি দিয়ে কুপিয়ে মাথা ফাটায় একং শরীরের বিভিন্ন স্থানে জখম করে।

আহতরা বর্তমানে চরজব্বর স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। এব্যাপারে আব্দুর রহিম বাদী হয়ে চরজব্বর থানা একটি অভিযোগ দায়ের করে। চরজব্বর থানার ওসি নিজাম উদ্দিন ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, অভিযোগ পেয়েছি খুব শিগ্রই আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

ভুক্তভোগিরা আরো বলেন, "পূর্বপরিকল্পিত ভাবে আমাদের উপর এই নির্মম হামলা করে শফি আলম ও তার ভাড়াটিয়া সন্ত্রাসীরা" দির্ঘদিন ধরে শফি আলম আলম আমার বসতবাড়ি দখলের চেষ্টা করে আসছে এ ঘটনার পূর্বে ও বিভিন্ন সময়ে আব্দুর রহিমের পরিবারের উপর হামলা ও নির্যাতন চালায়" । ভুক্তভোগিরা স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন। অভিযুক্ত শফি আলমের সাথে আলাপ করতে চাইলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

(আইইউএস/এসপি/মে ২৯, ২০১৮)