কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি : নিখোঁজ হওয়ার ১৬ দিন অতিবাহিত হলেও এক সন্তানের জননী ফাহিমা বেগমের(২০)কোন সন্ধান পাওয়া যায়নি। ফাহিমা নিখোঁজের পর থেকে তার এক বছর বয়সী কন্যা রাহিমাকে নিয়ে বিপাকে পড়েছে তার মা রানী বেগম।

পটুয়াখালীর কলাপাড়ার পূর্ব মধুখালী গ্রাম থেকে গত ২৫ জুন সকালে নিখোঁজ হয় ফাহিমা। তার ভাইয়ের মেয়ে তুলি বেগম তাকে ফুসলিয়ে নিয়ে গেছে বলে রানীর অভিযোগ। কিন্তু এ ঘটনায় কলাপাড়া থানায় এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের করা হয়নি।

রানী বেগম জানান, ঘটনার দিন প্রতিবেশীদের বাসায় যাওয়ার কথা বলে ঘর থেকে বের হওয়ার পর ফাহিমা ও তুলির কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। তাদের কেউ অপহরন করেছে নাকি নিজেরাই ঘর ছেড়েছে তাও বলতে পারছে না। ফাহিমা নিখোঁজের পর তুলি বিভিন্ন অচেনা মোবাইল নম্বর থেকে ফোন করে তাকে অসংলগ্ন কথাবার্তা বলছে। তুলি তার পিতা জয়নালের কাছে ফোন করলেও ফাহিমার কোন সন্ধান দিতে পারছে না। এমনকি সে কোথায় আছে তাও গোপন রাখছে। রানী বেগমের আশংকা তার মেয়েকে পাচার করে দেওয়া হতে পারে।

এ ব্যাপারে কলাপাড়া থানার ওসি এসএম মাসুদুজজামান জানান, থানায় এখন পর্যন্ত কোন অভিযোগ দেয়া হয়নি। তবে রানীর সাথে কথা বলে বিষয়টি দেখবেন বলে জানান।

(এমআর/জেএ/জুলাই ১১, ২০১৪)