ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ধামরাই পৌর সভার উদ্যোগে বিএমডিএফ ওবিশ্ব ব্যাংকের অর্থায়নে বাংলাদেশ মিউনিসিপ্যাল ডেভেলপমেন্ট ফার্মের পরিচালনায় বুধবার সকাল পৌর মিলনায়তনে এগারটা থেকে দিন ব্যাপী উন্নয়ন মুলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এই কর্মশালায় ধামরাই পৌর সভা সকল কাউন্সিলর বৃন্দ, পৌর ইঞ্জিনিয়ারসহ পৌর সভার বিভিন্ন বিভাগের কর্মকর্তা কমর্চারী অংশ গ্রহণ করেন।

ধামরাই পৌর মেয়র আলাজ্ব গোলাম কবীর মোল্লার সভাপতিত্বে উক্ত কর্মশালার উদ্ধোধনী আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মিউনিসিপ্যাল ডেভেলপমেন্ট ফার্মের ব্যাবস্থাপনা পরিচালক সৈয়দ হাসিনুর রহমান।আরো বক্তব্য রাখেন কর্মশালা পরিচালনায় দায়িত্বরত কর্মকর্তা ও বাংলাদেশ মিউনিসিপ্যাল ডেভেলপমেন্ট ফার্মের পরিচালনাবিদ জাঃবিঃ-র অধ্যাপক ড,একে এম আবুল, পরিচালনাবিদ ড. আদিল মোহাম্মদ খান, পরিচালনাবিদ হামিদুল হাসান, কর্মশালা পরিচালনায় ও আর্কিটেক তিন্নিরহমান, বাংলাদেশ মিউনিসিপ্যাল ডেভেলপমেন্ট ফার্মের প্রকল্প ম্যাানেজার ঢ. কামরুজ্জামান প্রমূখ বক্তব্যরাখেন।

দিনব্যাপী এই কর্মশালায় ধামরাই পৌর সভার সড়ক, ড্রেনেজ ব্যাবস্থা,পরিবেশগত বিষয়,জনস্বার্থে বহুতল মার্কেট নির্মান সহ পরিচ্ছন্ন পৌর সভা গঠনে উপর আলোচনা হয়।

পৌর মেয়র গোলাম কবীর বলেন এই কর্মশালার মাধ্যমে শিক্ষা নিয়ে সরকার ও জনগনের স্বার্থে সকল প্রয়োজনীয় উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করতে হবে।

(ডিসিপি/এসপি/মে ৩০, ২০১৮)