নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর ডিমলায় ৯জন জুয়ারীকে আটক করেছে ডিমলা থানা পুলিশ। আটককৃতদের বুধবার (৩০শে মে) দুপুরে আদালতে প্রেরণ করা হয়।

পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ৯টার সময় ডিমলা থানার ওসি (তদন্ত) সোহেল রানা জনির নেতৃত্বে এসআই ইমাদ উদ্দিন মোহাম্মদ ফারুক ফিরোজ, এসআই মাসুদ মিয়া, এসআই শাহ সুলতান, এএসআই মোস্তফা, এএসআই জহুরুল ইসলাম সহ সঙ্গীয়ফোর্স উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের টুনিরহাট বাজার সংলগ্ন পরিত্যক্ত একটি ঘরে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় পূর্ব ছাতনাই ইউনিয়নের ছাতনাই কলোনী গ্রামের নুর হোসেনের পুত্র আনোয়ারুল ইসলাম (৪০), মশর উদ্দিনের পুত্র হাসান আলী (৪৫), খগাখড়িবাড়ী ইউনিয়নের দোহলপাড়া গ্রামের ভুবেনন্দ্র নাথের পুত্র বিজয় চন্দ্র রায় (৫৭), বন্দর খাড়বাড়ী গ্রামের কালটু মামুদের পুত্র বাবুল হোসেন (৪২), একই এলাকার নুরল হুদার পুত্র আসাদুজ্জামান (৪০), মনছের উদ্দিনের পুত্র বাবুল হোসেন (৫২), আফজাল হোসেনের পুত্র রতন (৩৩), ছইমুদ্দিনের পুত্র অলিয়ার রহমান (৫০), বালাপাড়া ইউনিয়নের ছাতনাই বালাপাড়া গ্রামের মুকিমুদ্দিনের পুত্র মাতোয়ার রহমান (৫০)কে আটক করেন।

এ সময় তাদের নিকট জুয়া খেলার বিভিন্ন উপকরন, নগত ২৭শত টাকা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং-২৬, তারিখ ২৯/৫/২০১৮ইং ।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ,চলমান মাদক বিরোধী অভিযান চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত ইউনিয়নের পরিষদ ভবনের পাশের একটি ঘর থেকে ৯জনকে জুয়া খেলার সময় আটক করে আজ দুপুরে আদালতে প্রেরন করা হয় ।

(এমএস/এসপি/মে ৩০, ২০১৮)