পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের ঝনঝনিয়া এলাকায় বৃহস্পতিবার রাতে প্রতিপক্ষের সন্ত্রসী হামলায় মো. কালাম শরীফ (৫৫) নামে একজন নিহত হয়েছেন। তাছাড়া এ ঘটনায় মামুন(১৫) ও নাছির শরিফ (২৬) নামের দুইজন আহত হয়েছে।

নিহত কালাম শরিফের ভগ্নিপতি ও প্রত্যক্ষদর্শী আনোয়ার সিকদার বলেন ,আমার সাথে এজাজ শরীফের শ্বশুর আক্কাস শরিফের সাথে সীমানা নিয়ে বিরোধ থাকায় আক্কাস শরিফের সাথে ঝগড়া হয়। দুদিন আগে ডোবায় মল ফেলা নিয়েও আমার সাথে আক্কাসের সাথে ঝগড়া হয় এবং ঘটনার দিন বিকেলে আক্কাস শরিফ আমার দোকানে এসে আমাকে মারার হুমকি দেয়। সন্ধ্যার পরে আমার শালা কালাম শরিফ ঘটনা জানার উদ্দেশে আমার বাড়িতে আসে। তার বোনের সাথে কথাবলে বের হওয়া মাত্র বাহিরে ওঁৎ পেতে থাকা এজাজ, আক্কাস শরিফ ও মিলন আমার শালা কালাম শরিফকে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করে।

পিরোজপুর সদর হাসপাতালের ডিউটিরত চিকিৎসক ডা. সাকিল সরোয়ার জানান, গুরুতর আহত অবস্থায় কালামকে রাত আনুমানিক আটটার দিকে হাসপাতালে নিয়ে আসে। তার মাথায় গুরুতর আঘাত থাকায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা আড়াইশ শয্যা হাসপাতালে পাঠাই। খুলনা নেয়ার পথে সে মারা যান। নিহত কালামের ভাগ্নে আহত মামুন ও ভাইয়ের ছেলে নাসির কে পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি আবদুর রাজ্জাক মোল্লা বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এজাজের স্ত্রী লিমা আক্তার, তার নিকটাত্মীয় হেপি ও মনোয়ারা বেগম কে থানায় আনা হয়েছে। নিহত কালাম শরীফের বড় ভাই হাকিম শরীফ বাদি হয়ে পিরোজপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।অভিযুক্তদের গ্রেফতারের ব্যাপারে পুলিশ তৎপর রয়েছেন বলেও জানান তিনি।

(এসএ/জেএ/জুলাই ১১, ২০১৪)