মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর র‌্যাব-৮ অভিযান চালিয়ে বুধবার রাতে কালকিনি থেকে শরীয়তপুরের চাঞ্চল্যকর স্কুল ছাত্রী রিমা ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামী চুন্নু মোড়লকে (৫০) গ্রেফতার করেছে।

র‌্যাব-৮ সূত্রে জানা গেছে, শরীয়তপুর জেলার জাজিরা উপজেলায় রিমা আক্তার নামে পঞ্চম শ্রেণীতে পড়–য়া ১২ বছরের একটি মেয়েকে গণধর্ষণ শেষে নৃশংসভাবে হত্যা করা হয়।

ঐ ঘটনায় মামলার প্রধান আসামী চুন্নু মোড়ল প্রায় ৯ মাস ধরে বিভিন্ন জেলায় ও বিভিন্ন মোবাইল সীম ব্যবহার করে আত্মগোপন করেছিল। পরে তার স্ত্রীর সাথে মোবাইল ফোনে কথা বলার সূত্রে ধরে মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার (অতিরিক্ত পুলিশ সুপার) মো. তাজুল ইসলামের নেতৃত্বে মাদারীপুর জেলার কালকিনি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত বছরের ১১ সেপ্টেম্বর শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার আহাম্মেদ চোকদার কান্দি গ্রামের ভ্যান চালক ইলিয়াস চোকদারের পঞ্চম শ্রেণীতে পড়–য়া মেয়ে রিমা আক্তার (১২) বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়।

দুইদিন পর ১৩ সেপ্টেম্বর সন্ধ্যায় পাশের মোড়লকান্দি গ্রামের একটি কলাবাগান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় জাজিরা থানায় মামলা হয়।

মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার (অতিরিক্ত পুলিশ সুপার) মো. তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী চুন্নু মোড়ল স্কুল ছাত্রী রিমাকে ধর্ষণ করে হত্যা করার কথা স্বীকার করেছে।

(এএসএ/এসপি/মে ৩১, ২০১৮)