উত্তরাধিকার ৭১ নিউজ ডেস্ক : বসুন্ধরা গ্রুপের অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের কাছে ওয়েজবোর্ড রোয়েদাদ অনুসারে টার্মিনেশন অথবা পদত্যাগজনিত চাকরিকালীন পাওনা ও বকেয়া বেতন-ভাতাদি পরিশোধের দাবিতে আগামী ৩ জুন রবিবার মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেছেন চাকরিচ্যুত সাংবাদিকরা। 

ভুক্তভোগী সাংবাদিকরা জানান, বাংলা নিউজ টোয়েন্টিফোর ডট কম-এ দীর্ঘদিন কাজ করার পরে আমাদের কাউকে কাউকে লিখিত চিঠির মাধ্যমে চাকরি থেকে বরখাস্ত (টার্মিনেট) করা হয় অথবা কাউকে কাউকে জোরপূর্বক পদত্যাগে বাধ্য করা হয়। কিন্তু আমরা কেউই আমাদের চাকরিকালীন পাওনা এবং বকেয়া বেতন-ভাতাদি পাইনি।

বিজ্ঞপ্তিতে জানান, গত ১০ মে, ২০১৮ বৃহস্পতিবার বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি ডাক দিয়েছিলাম। কিন্তু মানববন্ধনের আগ মুহূর্তে বসুন্ধরা গ্রুপের ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের কর্তৃপক্ষের দাবি মেনে নেওয়া ও পাওনা পরিশোধের আশ্বাসে আমরা আন্দোলন স্থগিত করে গ্রুপের মনোনীত প্রতিনিধি বসুন্ধরা গ্রুপের মাননীয় উপদেষ্টার (প্রেস ও মিডিয়া) সঙ্গে কয়েক দফা আলোচনায় বসি। কিন্তু স্বয়ং গ্রুপ প্রতিনিধির ভাষ্যমতে- সমস্ত প্রক্রিয়া বাস্তবায়িত হওয়ার চূড়ান্ত পর্যায়ে আসার পর তিনি আমাদেরকে গত ৩০ মে জানিয়ে দিয়েছেন যে, বসুন্ধরা গ্রুপের ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড কর্তৃপক্ষ আমাদের কাউকে কোনো পাওনাদিই দিতে পারবেন না বা দেবেন না।

(বিজ্ঞপ্তি/এসপি/জুন ০১, ২০১৮)