লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ (গভ:রেজি: নং বি-২০৯১) এর কার্যকরী কমিটি সম্প্রতি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি মো: জাকির হোসেন, সাধারণ সম্পাদক মো: পিকুল শেখ ও সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মো: খালিদুর রহমান ছোটন মনোনীত হয়েছেন।

আগামী দু’বছর মেয়াদী কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মাসুদুর রহমান, ওসমান গণি, কার্যকরী সভাপতি বাদশা শেখ, সহ-সাধারন সম্পাদক উজ্জল শেখ, সহ-সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম টুলু, প্রচার সম্পাদক তরিকুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক তাজুল ইসলাম কুটি, অর্থ সম্পাদক ইনামুল করিম, দপ্তর সম্পাদক কাজী সজিব হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাজীব, শ্রমিক ও কল্যাণ সম্পাদক জাহিদুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক হাসমত মোল্যা, আন্তর্জাতিক সম্পাদক কামাল হোসেন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক দেলোয়ার লস্কার, ত্রান ও পূর্ণবাসন সম্পাদক ইব্রাহিম, তথ্য ও গবেষনা সম্পাদক আসাদ শিকদার, সড়ক বিষয়ক সম্পাদক খায়ের শেখ, কার্যকরী সদস্য সাহিদুল ইসলাম, মশিয়ার শেখ, সোহেল রানা, কাজী কিয়াম উদ্দিন, শহিদ মোল্যা, হাসান সরদার, ফেরদাউস আলম মুন্না, ইউসুফ মোল্যা, আবু মুসা ও আবুল হাসান।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ নড়াইল জেলা কমিটির সভাপতি হালিম জমাদ্দার ও সাধারন সম্পাদক তরিকুল ইসলাম শাকিল গত ২৫মে নব গঠিত লোহাগড়া সড়ক পরিবহন শ্রমিক লীগের কমিটি অনুমোদন করেছেন। নব গঠিত সড়ক পরিবহন শ্রমিক লীগের কমিটিকে বিভিন্ন ব্যক্তি ও সামাজিক সংগঠন শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

(আরএম/এসপি/জুন ০২, ২০১৮)