আমতরী (বরগুনা) প্রতিনিধি : বরগুনার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের কালীবাড়ী গ্রামে শনিবার সকালে জমিজমা বিরোধকে কেন্দ্র করে হামলায় আহত হয়েছেন ৪ জন।

আহতরা হলেন রাসেল মৃধা (৩৫) রাকিব মৃধা (২০) আরিফ মৃধা (১৮) সাথী বেগম(২৭)। আহতদের মধ্যে রাসেল মৃধা আমতলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত রাকিব , আরিফ, ও সাথী বেগম প্রাথমিক চিকিৎসা নিয়েছেন । এঘটনায় আমতলী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন মারধোরের স্বীকার সাথী বেগম ।

স্থানীয় সূত্রে ও থানার লিখিত অভিযোগে জানা যায়, চাওড়া ইউনিয়নের কালী বাড়ী গ্রামের মো. রাসেল মৃধা গংদের সাথে একই বাড়ীর মস্তফা মৃধা (৫০) এর জমি জমা নিয়ে দর্ঘিদিন বিরোধ চলে আসছে ।

শনিবার সকাল ১০ টার সময় মস্তফা মৃধা(৫০) সাগর মৃধা (৩০) মনির হোসেন(৩৫) বশির মৃধা (৩২) জসিম মৃধা (৪০)ও রিজন মৃধার নেতৃত্বে বহিরাগত একদল সন্ত্রাসী ঘটখালী মৌজার এস এ খতিয়ান নং ৫৮১ দাগ নং ২৪৬০ এর জমিতে দেশীয় অস্ত্র রামদা ছেনা লাঠি ছোটা নিয়ে অনধিকার প্রবেশ করে চাষাবাদ করিতে থাকিলে রাসেল মৃধা বাধা প্রদান করেন।

এ সময় মস্তফা মৃধার সাথে থাকা সন্ত্রাসীরা রাসেল মৃধাকে মারধোর করে গলার হাড় ভেঙ্গে ফেলেন। এসময় রাসেল মৃধার ডাক চিৎকারে রাসেল মৃধার স্ত্রী সাথী বেগম ও তার চাচাত ভাই রাকিব মৃধা ও আরিফ মৃধা ঘটনা স্থলে এলে তাদের কে পিটিয়ে আহত গুরুতর আহত করে ও সাথী বেগমের সাথে থাকা স্বর্নলংকার ও মোবাইলফোন ছিনিয়ে নিয়ে যায় মস্তফা মৃধা ও তার সাথে থাকা সন্ত্রাসীরা ।

এ ঘটনায় সাথী বেগম শনিবার দুপুরে মস্তফা মৃধা (৫০) সাগর মৃধা (৩০) মনির হোসেন(৩৫) বশির মৃধা (৩২) জসিম মৃধা (৪০) ও রিজনসহ ৯/১০ জনকে অজ্ঞাতনামা আসামী করে আমতলী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে মস্তফা মৃধার কাছে জানতে চাইলে তিনি বলেন, রাসেল মৃধা ও তার সাথে থাকা লোকজন আমাকে মারধোর করেছে এবং আমার পক্ষের শুভ (১৬) নামের এক স্কুল ছাত্রের মাথা পিটিয়ে ফাটিয়ে দিয়েছে।

শুভ কে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে আর আমি আমতলী হাসপাতালে চিকিৎসাধীন আছি।

এ ব্যাপারে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো. নুরুল ইসলাম বাদল বলেন এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন ।

(এন/এসপি/জুন ০২, ২০১৮)